আজ, বুধবার | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৮:৪০

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ম্যাক্স গ্রুপের তিন কোটি প্রদান

মাগুরা প্রতিদিন ডটকম : করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে তিন কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে ম্যাক্স গ্রুপ।

রোববার বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দেন দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। তার সঙ্গে ছিলেন ম্যাক্স গ্রুপের পরিচালক কানিজ ফাতেমা।

এ সময় মুখ্য সচিবের কক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। তিনি এর আগেও দেশের ক্রান্তিলগ্নে মানুষের জন্য কাজ করেছেন। বর্তমানে এবং ভবিষ্যতেও দেশের যে কোনো প্রয়োজনে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ বলেও ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীকে জানান।

এ ছাড়াও ম্যাক্স গ্রুপের পক্ষ থেকে মাগুরায় এক হাজারেরও বেশি দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology